হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই।আজকে আলোচনা করব বিশ্বস্ত তিনটি আর্নিং সাইট নিয়ে।

 

এই সাইট তিনটিতে আপনি কোনো invest না করেই মোটা মোটি পরিমানের মাস শেষে একটা আয় করে নিতে পারবেন।সাইটগুলোতে কাজের নিয়ম প্রায় একই এবং খুবি সহজ। আপনারা যারা অযথাই ফেসবুক ঘোরাফেরা করতেছেন হয়তো তাদের জন্য আজকে এই পোস্ট টা খুবই গুরুত্বপূর্ণ।

 

 

 

আপনি ফেসবুকে যেমন লাইক কমেন্ট পোস্ট করেন এ সাইটগুলোতে ঠিক একই কাজ করতে হবে আপনাকে।ফেসবুক আর এই সাইটগুলোর মধ্যে পার্থক্য শুধু একটাই। আপনি ফেসবুকে পোস্ট কমেন্ট লাইক করলে টাকা পান না।কিন্তু এই সাইটগুলোতে ওই একই কাজ করলে আপনি টাকা পাবেন।হ্যাঁ, একদম ঠিকই শুনেছেন আপনি ফেসবুকের মত লাইক কমেন্ট পোস্ট করে আনলিমিটেড টাকা আয় করতে পারবেন।

 

 

 

আপনি গুগলে সার্চ করলে দেখতে পাবেন লাইক কমেন্ট পোস্ট করে আয় করার অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে সেগুলোর মধ্যে অধিকাংশই কিন্তু ভুয়া। অনলাইনে আয় করা যেমন অনেক ট্রাস্টেড সাইট রয়েছে তেমনি রয়েছে অনেক ভুয়া সাইটও।তাই আপনাকে অনলাইন থেকে আয় করতে হলে আগে বেছে নিতে হবে কোন সাইট টি বা মাধ্যমগুলো ট্রাস্টেড আর কোনগুলো ভুয়া।

 

আপনাদের সাথে আছি আমি যে সাইটগুলো নিয়ে কথা বলব সেগুলো 100% ট্রাস্টেড সাইট এবং নিয়মিত পেমেন্ট করে থাকে। এবং এই সাইট গুলো সম্পূর্ণ বাংলাদেশী সাইট। তাই পেমেন্ট মেথড নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। বিদেশি সাইটগুলোতে কাজ করলে পেমেন্ট নেওয়ার জন্য পেপেল ব্যাংক বা বিভিন্ন বিভিন্ন অ্যাকাউন্ট থাকতে হয়।কিন্তু যেহেতু এই তিনটি সাইট বাংলাদেশী সাইট তাই আপনাকে পেপাল ব্যাংক বিভিন্ন একাউন্ট থাকতে হবে না। আপনার যদি একটি বিকাশ একাউন্ট থাকে তাহলে আপনি বিকাশের মাধ্যমে এই টাকাগুলো তুলতে পারবেন।তাই পেমেন্ট মেথড চিন্তা না করাই ভালো। পেমেন্ট সরাসরি চলে যাবে আপনার বিকাশে।

 

আপনাদেরকে আমি এখন এই তিনটি সাইটের কাজের নিয়মগুলি বুঝিয়ে দিব কিভাবে কাজ করবেন কিভাবে একাউন্ট খুলবেন এবং কিভাবে টাকা তুলবেন।

সাইট তিনটি হচ্ছে... read more